1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

প্রতিষ্ঠার ২৬ বছর পার করলো সুইস কালারস

  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

মিরর ডেস্ক


প্রতিষ্ঠার ২৬তম বর্ষপূর্তি উদযাপন করলো দেশের টেক্সটাইল সেক্টরে ডাইজ-কেমিক্যালস সরবরাহকারী অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান সুইস কালারস বাংলাদেশ লিমিটেড। আজ রাজধানীর ধানমণ্ডিতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আক্তার হোসাইন, ব্যবস্থাপনা পরিচালক আজাহার হোসাইন, সেলস হেড নাসির বিন হোসাইন, হান্টসম্যানের কান্ট্রি ম্যানেজার সওকত সরকারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

কোম্পানির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আক্তার হোসাইন বলেন, শুরু থেকে সবাই ব্যক্তি স্বার্থে কাজ না করে, প্রতিষ্ঠানের স্বার্থে কাজ করেছে বলেই প্রতিষ্ঠানটি সফলতার সাথে ২৬ বছর অতিক্রম করলো।

ব্যবস্থাপনা পরিচালক আজাহার হোসাইন বলেন, গেলো ২৬ বছরে সুইস কালারস বাংলাদেশ লিমিটেড পণ্যের মান, সেবা ও প্রতিশ্রুতি রক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। ৩২ জন টেক্সটাইল ইঞ্জিনিয়ারসহ ১৫০ জন কর্মী বিপণন ও টেকনিক্যাল সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আর ২৬ বছরের পথচলায় পাশে থাকার জন্য ক্রেতাদের প্রতি কৃতজ্ঞতা জানান সেলস হেড নাসির বিন হোসাইন। আশা প্রকাশ করেন, আগামীতে এক সাথে ৫০, ৭৫ ও ১০০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের।

সুইস কালারস বাংলাদেশ লিমিটেড মূলত বিদেশি কোম্পানি হান্টসম্যানের এজেন্ট। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হান্টসম্যানের বাংলাদেশ প্রধান শওকত সরকারও। বর্ষপূর্তিতে সবাইকে শুভেচ্ছা জানান তিনি। ভবিষ্যতে সুইস কালারসের সফলতার ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৬ সালে বর্তমান চেয়ারম্যান আক্তার হোসাইনের হাত ধরে যাত্রা শুরু করে সুইস কালারস বাংলাদেশ লিমিটেড। বর্তমানে ৩৫০টির বেশি ফ্যাক্টরিতে ব্যবসা করছে এই কোম্পানি।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz