1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

বুটেক্সে পোস্টার প্রেজেন্টেশন অনুষ্ঠিত

  • আপডেট : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

মিরর ডেস্কঃ

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ইনোভেশন টিমের উদ্যোগে বুটেক্স অডিটোরিয়ামে মঙ্গলবার (১৫ নভেম্বর) পোস্টার প্রেজেন্টেশন আয়োজিত হয়েছে।

পোস্টার প্রেজেন্টেশনে ১২ টি দল অংশগ্রহণ করে, এর মধ্যে চ্যাম্পিয়ন হয় টিম বি প্রো। তাদের প্রেজেন্টেশনের বিষয় ছিলো ৪র্থ শিল্প বিপ্লব মেনে বস্ত্র শিল্পে লিড টাইম কমানোর জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে গ্রাহক বান্ধব এ্যাপস তৈরি।

চ্যাম্পিয়ন টিমের সদস্য গণ ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের সৈয়দ নাজমুস জাওয়াদ, কাজী মইনুল ইসলাম এবং আব্দুল আহাদ মাহিন।

চ্যাম্পিয়ন দলকে দশ হাজার টাকা, ২য় স্থান অধিকার করা দলকে আট হাজার টাকা এবং ৩য় স্থান অধিকার করা দলকে ছয় হাজার টাকা দেয়া হবে।

বুটেক্সের ইনোভেশন টিমের আহবায়ক ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. হোসনে আরা বেগম বলেন, শিক্ষার্থীদের আইডিয়া উপস্থাপন করার জন্য আমরা একটি প্লাটফর্ম তৈরী করার চেষ্টা করছি। এই আইডিয়াগুলো ভালোভাবে উপস্থাপন করতে পারলে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে পারবে।

পোস্টার প্রেজেন্টেশনে বিচারক হিসেবে ছিলেন বুটেক্স রেজিস্ট্রার অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান, টেক্সটাইল কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. ফরহাদ হোসেন, এনভায়রনমেন্টাল সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. উম্মুল খায়ের ফাতেমা, ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. হোসনে আরা বেগম, এবং ডাইস এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আব্বাস উদ্দীন শায়খ।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz