1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

৫০ পেরিয়ে বাংলাদেশ ২৫ এ বাঁধন, স্বেচ্ছায় রক্তদান হোক সামাজিক আন্দোলন!

  • আপডেট : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মিরর ডেস্কঃ
বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) এর রজতজয়ন্তী উপলক্ষ্যে-বাঁধন, বুটেক্স ইউনিট (ঢাকা সিটি জোন) বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি আয়োজন করে।


উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন মুরশিদ আলম (সভাপতি -বাঁধন, বুটেক্স ইউনিট) এবং মোঃ রুবেল হোসাইন খান (সাধারণ সম্পাদক-বাঁধন, বুটেক্স ইউনিট) এবং সকল কর্মীরা। এবং সাথে ছিলেন বাঁধন, বুটেক্স ইউনিট এর সম্মানিত উপদেষ্টা মাকসুদুর রহমান শাফি।

বাঁধনের সভাপতি মুরশিদ আলম জানান, আমাদের আজকের কর্মসূচি থেকে ঢাকা পলিটেকনিক্যাল ল্যাবরেটরি স্কুলের ৪র্থ এবং ৫ম শ্রেণীর মোট ১১২ জনকে রক্তের গ্রুপ জানিয়ে দিতে সক্ষম হয়েছি।

সভাপতি মুরশিদ আরো জানান, বাঁধনের রজতজয়ন্তী উপলক্ষে ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে ব্লাডগ্রুপিং কার্যক্রম করে আমরা আমাদের দায়িত্ব পালন করেছি, আশা করি এই ধারা ভবিষ্যতে অব্যাহত থাকবে।

সাধারণ সম্পাদক,রুবেল বুটেক্স সাংবাদিক সমিতিকে জানান, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ইউনিট নিঃস্বার্থভাবে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। রজতজয়ন্তী উপলক্ষে সারা বাংলাদেশের প্রতিটি শিশুকে তাদের ব্লাডগ্রুপ জানিয়ে দেওয়ার চেষ্টা চলছে এবং দেশের যে কোনো দুর্দিনে নির্ভরতার প্রতীক হিসেবে সবসময় বাঁধন পাশে থাকবে।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz