1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন

অ্যাটেবের ইফতার মাহফিল ও লোগো উন্মোচন

  • আপডেট : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২১১ বার পড়া হয়েছে

প্রতিবেদকঃ মোঃ আল-আমিন

অনুষ্ঠিত হল এ্যাসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারস বাংলাদেশের (অ্যাটেব) ইফতার মাহফিল। গত ২২ এপ্রিল রাজধানীর উত্তরায় পলওয়েল কারনেশন মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল। প্রতিষ্ঠার পর এটি এই সংগঠন আয়োজিত দ্বিতীয় ইফতার মাহফিল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন বস্ত্র ও পাট অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নুরুজ্জামান , এবং দেশের সকল সরকারী টেক্সটাইল কলেজের অধ্যক্ষগণ। এছাড়া উপস্থিত ছিলেন কলেজগুলোর এলামনাই নেতৃবৃন্দ ও সদস্য প্রকৌশলীরা।

ইফতারপরবর্তী মূল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পাবনা টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ , নোয়াখালী বেগমগঞ্জ টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ, চট্টগ্রাম জোরারগঞ্জ টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ, বরিশালের আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজ এবং নতুন তিনটি কলেজের অধ্যক্ষ ও কলেজগুলোর প্রতিনিধিরা। তাদের বক্তব্যে উঠে আসে দেশের বস্ত্র প্রকৌশলীদের সম্ভাবনা, অর্থনীতিতে অবদান ও পেশাগত সংগ্রামের কথা।
প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নুরুজ্জামান, সরকারী টেক্সটাইল কলেজগুলোর আইবি’র সদস্যপদলাভের পক্ষে এলামনাইদের সাথে একাত্মতা প্রকাশ করেন। তরুণ প্রকৌশলীদের প্রশিক্ষণ কর্মশালা, গবেষণা ও দক্ষতা বৃদ্ধির সুযোগেরও আশ্বাস দেন তিনি। এদিন আনুষ্ঠানিকভাবে সংগঠনটির লোগো উন্মোচন করা হয়।
উল্লেখ্য, ATEB মূলত দেশের সরকারি টেক্সটাইল কলেজগুলোর এলামনাই সংগঠনগুলির একটি সম্মিলিত সংগঠন। এটি ২০২০ সালে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz