1. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন

দীর্ঘ ৫ বছর পর বুটেক্স ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আগামীকাল

  • আপডেট : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৪৫৩ বার পড়া হয়েছে

বুটেক্স প্রতিনিধি ঃ
দীর্ঘ ৫ বছর পর নানা চড়াই-উতরাই পেরিয়ে আগামীকাল ২৩ই এপ্রিল বেলা ১২ ঘটিকায় বুটেক্স ছাত্রলীগের ২য় বার্ষিক সম্মেলনের দিন নির্ধারণ করা হয়েছে। এ নিয়ে পদ প্রত্যাশীদের জয় বাংলা স্লোগানে ক্যাম্পাসে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

গত ৫ এপ্রিল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক 

ভট্টাচার্য সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুটেক্সের ২য় বার্ষিক সম্মেলনের দিন ধার্য করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান 

কামাল (এম.পি)।

অনুষ্ঠান উদ্বোধন করবেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব

 বড়ুয়া, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ মোজাফফর হোসেন, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক মোঃ আবুল কাশেম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ জুয়েল রানা এবং সাবেক সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম।

সেইসাথে অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির  সহ-সভাপতি ফরিদা পারভীন, উপ_দপ্তর বিষয়ক সম্পাদক এনামুল হক তানান, মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক উপ- সম্পাদক রওনক জাহান রাইন এবং সহ_সম্পাদক নাওমি সুমাইয়া রহমান।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৩ জুলাই বুটেক্স ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় নাজমুল আলম সাকিবকে সভাপতি ও মাঈনুল ইসলাম লিংকনকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটির মেয়াদ শেষ হবার প্রায় ৫ বছর পর হতে যাচ্ছে সম্মেলন। আর এই সম্মেলন থেকেই আসতে পারে নতুন নেতৃত্ব।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz