1. apiislam52@gmail.com : Textile Mirror :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:০৬ অপরাহ্ন

সেরা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ হিসেবে পুরষ্কার পেলো সার্সটেক

  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৩৪০ বার পড়া হয়েছে

প্রতিবেদক- এ.বি.এম জামিল

বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ(সার্সটেক) বাংলাদেশের সব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজগুলোকে পেছনে ফেলে সেরা প্রতিষ্ঠান হওয়ার গৌরব অর্জন করেছে। গত ১০ এপ্রিল বস্ত্র অধিদপ্তর একটি বিবৃতিতে এই ফলাফল ঘোষনা করে। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২১-২০২২ এর ফলাফলের ভিত্তিতে এই পুরষ্কার দেওয়া হয়। গতকাল বুধবার (১৩ এপ্রিল) বস্ত্র মন্ত্রণালয়ের ডিরেক্টর জেনারেল ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট থেকে “শ্রেষ্ঠ কলেজ” পুরস্কার গ্রহণ করেন সার্সটেকের অধ্যক্ষ ইন্ঞ্জিনিয়ার মোঃ আবদুল কাদের বেপারী।

উল্লেখ্য, গত ২০২০ সালের জানুয়ারি মাসে করোনার ভাইরাসের মধ্যে সরকারী সিদ্ধান্ত মোতাবেক একটা নির্দিষ্ট সময়ে অফলাইনে পরীক্ষার অনুমতি সাপেক্ষে ষষ্ঠ ব্যাচের লেভেল-৪, টার্ম-২ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সেই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সার্সেটেক সেরা নির্বাচিত হয়। এই ফলাফলে সার্সটেকের সকল শিক্ষার্থী ও শিক্ষকরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সাধুবাদ জানিয়েছে “এ্যাসোসিয়েশন অফ সার্সটেক এ্যাল্যামনাই” (আশা) সহ সার্সটেকের অন্যান্য সংগঠন।

(শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ)

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ছাড়াও সেরা টেক্সটাইল ইন্সটিটিউট নির্বাচিত হয়েছে দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট ও সেরা টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট নির্বাচিত হয়েছে জামালপুর টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz