1. apiislam52@gmail.com : Textile Mirror :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

নানা আয়োজনে পিটেকে নবীনদের বরন

  • আপডেট : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৪৩৫ বার পড়া হয়েছে

প্রতিবেদক: মোঃ আল-আমিন
জমকালো আয়োজনে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে অনুষ্ঠিত হল নবীন বরন অনুষ্ঠান। গতকাল মঙ্গলবার (১৫ মার্চ) সকাল থেকে শুরু হয় আনুষ্ঠানিকতা। দিনের শুরুতেই অডিটোরিয়াম হলে শিক্ষার্থী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিরা আসন গ্রহন করেন। এরপর পবিত্র কুরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানটির সূচনা হয়। পরে একে একে প্রত্যেক ব্যাচ থেকে শিক্ষার্থী প্রতিনিধিরা বক্তব্য দেন।

নবীন শিক্ষার্থীদের ফুল, ডায়েরি, কলম, সিলেবাস ও অন্যান্য উপহার সামগ্রী দিয়ে বরন করে নেওয়া হয়। পরে শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের পক্ষ থেকে বক্তব্য দেওয়া হয়। এরপর পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ নবীনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ ছোলাইমানের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স। শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন “সমৃদ্ধশালী দেশ গড়তে পড়াশোনার কোনো বিকল্প নেই। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে যে যায় করুন না কেন পড়াশোনা, রেজাল্ট এগুলোকে আগে প্রাধান্য দিতে হবে”।


পরে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, যেখানে শিক্ষার্থীরা সংগীত, নৃত্য, কবিতা, কৌতুক প্রদর্শন করে অডিটোরিয়াম হল মাতিয়ে রেখেছিলেন।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz