1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

বুটেক্স শিক্ষার্থীর করোনা শনাক্ত

  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক ঃ
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের(বুটেক্স) ৪৫তম ব্যাচের ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সাফি আহমেদ(২২) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সাফি আহমেদের ফেসবুক স্ট্যাটাস ও মুঠোফোনে যোগাযোগের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত ৮ই জানুয়ারি থেকে হালকা জ্বর ও করোনা ভাইরাসের আক্রান্তের লক্ষণ দেখা দিলে গত ১২ই ডিসেম্বর করোনা পরীক্ষা করালে আজ বৃস্পতিবার রিপোর্টে পজিটিভ আসে। সাফি বুটেক্সের সৈয়দ নজরুল ইসলাম হলের ৬১০ নাম্বার কক্ষে থাকতেন। খবর নিয়ে জানা যায়, তার রুমে মোট ৮ জন থাকতেন, রুমে বাকি শিক্ষার্থীরা এই বিষয় নিয়ে আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। লক্ষন দেখা দিলে হল ত্যাগ করে মিরপুরে এক আত্মীয়ের বাসায় অবস্থান নেন।

এ বিষয়ে মুঠোফোনে সাফি বলেন,” গত ১১ তারিখ থেকে লেভেল-২, টার্ম-১ এর চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। পরীক্ষা যদি হতো আমি নিশ্চয়ই করোনা পজিটিভ এর ভয়ে টেস্ট করাতাম না, সেক্ষেত্রে আমি নিজে এবং আশেপাশের সবাই আক্রন্ত হওয়ার সম্ভাবনা থাকতো। যেহেতু প্রশাসন পরীক্ষা চলাকালীন করোনা নিয়ে কোনো কিছু স্পষ্ট করেননি, সেক্ষেত্রে শিক্ষার্থীদের আন্দোলন আমার আর্শীবাদ বলা যায়। “

এই বিষয়ে সৈয়দ নজরুল ইসলাম হলের প্রভোস্ট ড. আহমেদ জালাল উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, এর আগে কোনো এক বিজ্ঞপ্তিতে হল গুলোতে আইসোলেশন রুমের কথা বলা হলেও এর কোনো অগ্রগতি দেখা যায়নি। ফলস্বরূপ, হলে অবস্থানরত শিক্ষার্থীদের এক প্রকার আতঙ্ক কাজ করছে।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz