1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ অপরাহ্ন

বুটেক্স সাংবাদিক সমিতির নেতৃত্বে মেহেদী-রফিক

  • আপডেট : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে
বুটেক্স সাংবাদিক সমিতির নেতৃত্বে মেহেদী-রফিক

ফরমান হোসেন

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) সাংবাদিক সমিতির সভাপতি নির্বাচিত হলেন এনএনবিডি২৪ এর মোঃ মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক দ্য বাংলাদেশ টুডে’র মোঃ রফিক ইসলাম। আগামী এক বছর তারা বুটেক্স সাংবাদিক সমিতির নেতৃত্বে থাকবেন।

বুধবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান। আর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বিশ্ববিদ্যালয়ের ৪৩তম ব্যাচের দিবাকর সজীব ও একই ব্যাচের মোঃ রফিক ইসলাম। এই পদে ১৫-৮ ব্যবধানে বিজয়ী হন মোঃ রফিক ইসলাম।

মোট ভোটার সংখ্যা ছিল ২৭, এর মধ্যে ৪ জন অনুপস্থিত থাকায় ২৩টি ভোট পড়ে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা, বুটেক্সের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সেলিনা সুলতানা শিমু।

সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক সমিতির উপদেষ্টা লতিফুর রহমান ও আতিকুর রহমান আতিক। আর পুরো নির্বাচন পর্যবেক্ষনের দায়িত্বে ছিলেন টেক্সটাইল ফ্যাশন এন্ড ডিজাইন বিভাগের প্রধান মোঃ মাহামুদুল হাসান, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক সাইফুর রহমান তুষার। পরে ফলাফল ঘোষণা এবং দায়িত্ব হস্তান্তর পর্ব শুরু হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আবুল কাশেম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. শাহ আলীমুজ্জামান বেলাল। উপাচার্য অধ্যাপক আবুল কাশেম বিশ্ববিদ্যালয়ের প্রচার- প্রসারে অবদান রাখায় সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জানান।

রেজিস্ট্রার ড. শাহ আলীমুজ্জামান বেলাল বলেন, “বুটেক্স সাংবাদিক সমিতি ছাত্রদের সমস্যা প্রশাসনের কাছে তুলে ধরতে এবং বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে ভুমিকা পালন করে আসছে। আশা করি আগামীতে এই ধারা অক্ষুন্ন রাখবে।” অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বুটেক্স শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব ও সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম লিংকন। সবশেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী সভাপতি আনন্দ দত্ত অমিত ও সাধারণ সম্পাদক আব্দুন নূর তুষার।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz