1. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

প্রয়াত টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের স্মরণে আইটিইটির সভা ও দোয়া মাহফিল

  • আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৯৬ বার পড়া হয়েছে

ফরমান হোসেন

করোনা মহামারীতে অনেকে হারিয়েছে মা-বাবা, ভাইবোনসহ আপনজন। শুরুতে করোনা মোকাবিলার মতো অবস্থা না থাকায় দাফনে পর্যন্ত শরীক হতে পারেনি তাদের আপনজন। এমন ভয়াবহ পরিস্থিতিতে কেউ কেউ মৃত্যু সংবাদ পর্যন্ত জানতে পারেনি। করোনা আক্রান্ত হয়ে অনেক সিনিয়র টেক্সটাইল ইঞ্জিনিয়ার চলে গেছেন না ফেরার দেশে। তাদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করে দি ইন্সস্টিটিউশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট (আইটিইটি)।

শুক্রবার বিকেলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত বঙ্গবন্ধু ভবনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর -৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ মোজাফফর হোসেন। উপস্তিত ছিলেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ড. শাহ আলীমুজ্জামান বেলাল, আইইবির টেক্সটাইল বিভাগের চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান, আইটিটির মহাসচিব তালুকদার শাখাওয়াত, অকোটেক্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিঃ আব্দুস সোবহান সিআইপি, আরক্রোমা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড সৈয়দ মোহাম্মদ ইসমাইল, আইটিইটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ সেলিম রেজা, ইঞ্জিঃ সাখাওয়াত হোসেন, ইঞ্জিঃ তৌহিদুর রহমান কাকন, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব এবং সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম লিংকনসহ অসংখ্য টেক্সটাইল ইঞ্জিনিয়ার।

অনুষ্ঠানে করোনা মহামারীতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের স্মরনীয় জীবনী নিয়ে আলোচনা করা হয়। করোনা মহামারী মোকাবিলায় মাস্ক ব্যবহার এবং সচেতনতা অবলম্বন করার জন্য সবার প্রতি আহবান জানান বক্তারা। সবশেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz