1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন

প্রতিষ্ঠার ২৫ বছর পার করলো সুইস কালারস বাংলাদেশ

  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৬৭৯ বার পড়া হয়েছে

মিরর ডেস্ক

সফলতার ২৫ বছর পার করলো বহুজাতিক ডাইজ-কেমিক্যাল কোম্পানি হান্টসম্যান কর্পোরেশনের বাংলাদেশ এজেন্ট সুইস কালারস বাংলাদেশ লিমিটেড। গতকাল বুধবার (১৭ নভেম্বর) ২৬ বছরে পা দেয় বাংলাদেশে হান্টসম্যান টেক্সটাইল ইফেক্টের একমাত্র এজেন্ট সুইস কালারস। এ উপলক্ষে গতকাল সকালে ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে কর্মীদের নিয়ে ২৫ কেজি ওজনের কেক কাটেন সুইস কালারস বাংলাদেশ লিমিটেটের চেয়ারম্যান আখতার হোসাইন ও ব্যবস্থাপনা পরিচালক আজাহার হোসাইন। পরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার।

২৫ বছরের সফলতার যাত্রায় পাশে থাকার জন্য প্রতিষ্ঠানে কর্মরত ও সাবেক কর্মীদের ধন্যবাদ জানান সুইস কালারস বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আখতার হোসাইন। বিশেষভাবে ধন্যবাদ জানান সব কাস্টোমারকে।

অনুষ্ঠানে যোগ দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আজাহার হোসাইন। তিনি বলেন, গত দুই বছরে সুইস কালারস মান ও সেবায় ভীষণরকম পরিবর্তন এনেছে। লোকাল সাপোর্টের সুবিধা আগের যেকোন সময়ের চেয়ে বেড়েছে। আর কর্মীরাও আগের চেয়ে এখন অনেক বেশি সিস্টেমেটিক।

প্রতিষ্ঠানটিকে শুভেচছা জানাতে আসেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান। এসময় সুতা, ডাইজ কেমিক্যালস সহ সবকিছুর দাম বেড়ে যাওয়ায় ক্রেতাদের থেকে বাড়তি দাম আদায়ে শিল্পোদ্যোক্তাদের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে অংশ নিয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের সংগঠন আইটিইটির প্রেসিডেন্ট ও হ্যামস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ শফিকুর রহমান বলেন, টেক্সটাইল সেক্টরের অগ্রযাত্রায় হান্টসম্যান-সুইস কালার্সের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাদের এই সিলভার জুবিলীতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের পক্ষ থেকে প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ জানান ইঞ্জিনিয়ার শফিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাস্কো গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইঞ্জিঃ মাহবুব মিল্টন। অভিনন্দন জানান প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মীদের। সুইস কালারের কমিটমেন্ট, ডেডিকেশন ও ইথিক্স ছিল বলেই ২৫ বছর সফলভাবে পার করতে পেরেছে বলে মন্তব্য করেন তিনি।

হান্টসম্যান বাংলাদেশের প্রধান শওকত সরকার, বিভিন্ন শিল্পোদ্যোক্তা, সুইস কালারের বিপনন বিভাগের প্রধান নাসির বিন হোসাইনসহ প্রতিষ্ঠানের কর্মীসহ ২৭০টি ফ্যাক্টরি থেকে প্রায় এক হাজার মানুষ এতে অংশ নেন। বর্তমানে সাড়ে তিনশো ফ্যাক্টরির সাথে ব্যবসা করছে সুইস কালার-হান্টসম্যান।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz