1. apiislam52@gmail.com : Textile Mirror :
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

সেলস-মার্কেটিংয়ে জড়িতদের কাজকে সহজ করবে পলাশের নোটবুক

  • আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৯৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক


সেলস বা বিক্রয়ের সাথে জড়িত পেশাজীবিদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের তথ্য সংরক্ষণ করতে হয়। টেক্সটাইল সেক্টরে যারা সেলস-মার্কেটিংয়ের কাজ করেন তাদের পণ্য তালিকা, বিভিন্ন ফ্যাক্টরিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে সাক্ষাতের বিস্তারিত, ট্রায়াল রিপোর্ট, অফার করা পণ্যের মূল্য, সাপ্তাহিক/মাসিক বিভিন্ন রিপোর্ট সহ বিস্তারিত বিভিন্ন বিষয়ে সংরক্ষণ করে রাখতে হয়। এসব বিষয় মাথায় রেখেই কাস্টোমাইজ একটি নোটবুক ডিজাইন করেছেন সফিউল আলম পলাশ। এই নোটবুকটিতে ৮০টি পৃষ্ঠা রয়েছে যার বিভিন্ন অংশে ১৪ ধরনের তথ্য সংরক্ষণ করা যাবে খুব সহজেই।

তবে এই নোটবুকটি শুধু টেক্সটাইল সেক্টরের বিক্রয়ের সাথে জড়িত ব্যক্তিদের জন্যই নয়, অন্য যেকোন ধরনের পণ্যের বিক্রয় প্রতিনিধিরাও ব্যবহার করতে পারবেন। টেক্সটাইল মিররকে পলাশ জানান, এই নোটবুকটি ডিজাইন করার আগে একটি অনলাইন সার্ভে করা হয়। এরপরই মূলত মার্কেটারদের মতামতকে গুরুত্ব দিয়ে বাজারে আনা হয় এই নোটবুক।

সফিউল আলম পলাশ বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেন। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ করেন। বর্তমানে তিনি একটি কেমিক্যাল কোম্পানির সেলস-মার্কেটিং বিভাগে এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।
তার ডিজাইন করা এই নোটবুকটি পাওয়া যাচ্ছে অনলাইন বই বিক্রয়কারী প্রতিষ্ঠান রকমারিতে। কিনতে পারেন নিচের লিংকে গিয়ে-

https://www.rokomari.com/product/219605/salesman-daily-notebook-planner

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz