1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৯ অপরাহ্ন

বুটেক্স শিক্ষক সমিতির নির্বাচনে জয়ী হলেন যারা

  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি হিসেবে জয়ী হয়েছেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন ও রেজিস্ট্রার অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন টেক্সটাইল কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন। আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান শিল্পী আক্তার।

এবারের নির্বাচনে পূর্ণ প্যানেলে অংশ নিয়েছে শুধু প্রগতিশীল শিক্ষক পরিষদ। গতকাল মনোনয়ন জমা দেওয়ার শেষদিন পর্যন্ত আর কোন প্যানেল মনোনয়নপত্র জমা না দেওয়ায় অধিকাংশ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন। তবে সভাপতি পদে দুজন প্রার্থী থাকায় এই পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক ড. মমিনুল আলমকে হারিয়ে বিজয়ী হন অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান।

এছাড়া সহ-সভাপতি পদে এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. উম্মুল খায়ের ফাতেমা, যুগ্ম সম্পাদক ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সেলিমা সুলতানা শিমু, কোষাধ্যক্ষ পদার্থ বিভাগের ড. হাসিনা আখতার, শিক্ষা ও সেমিনার বিষয়ক সম্পাদক ডাইজ অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্বাস উদ্ দীন শায়খ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক টেক্সটাইল ফ্যাশন অ্যান্ড ডিজাইন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহমুদুল হাসান নির্বাচিত হন। আর দুই নির্বাহী সদস্য হলেন গণিত ও পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. অনুপ কুমার দত্ত এবং ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাওয়াদ ইবনে আমিন।

ফল প্রকাশের পর নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান টেক্সটাইল মিররকে বলেন, টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের স্বার্থ রক্ষাই হবে নতুন কমিটির প্রধান কাজ।

এবারের নির্বাচনে মোট ১১০ জন ভোটার ছিলেন। তার মধ্যে ১০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর আগে ২০১৮ সালে অনুষ্ঠিত হয় সবশেষে নির্বাচন।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz