1. apiislam52@gmail.com : Textile Mirror :
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন

ডেংগু নিয়ে হাসপাতালে ভর্তি, জানা গেলো ক্যান্সার: অতঃপর মৃত্যু

  • আপডেট : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৯৫ বার পড়া হয়েছে

ফরমান হোসেন

ডেংগু ও ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। ফাহামুল ফাহিম লিয়ন(২৩) নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ৪৪তম ব্যাচের ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের ছিলেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ রাজধানীর মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা যায়, রাজধানীর মধুবাগ এলাকায় একটা মেসে থাকতেন লিয়ন। গত ২০ সেপ্টেম্বর তার চোখে রাউন্ড শেপ ব্লাড জমতে থাকে। চিকিৎসকের শরণাপন্ন হলে টেস্ট দেয়। পরে টেস্টের রেজাল্টে জানতে পারেন তার ডেংগু হয়েছে। এরপর চিকিৎসার জন্য নিজ বাড়ি রাজবাড়ীতে রওনা হন। সেখানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা চলে তার।

কয়েকদিনের মধ্যে অবস্থা খারাপ হওয়ায় ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। দায়িত্বরত চিকিৎসক বেশ কয়েকটি টেস্ট দেয় তাকে। টেস্টের মাধ্যেমে জানা যায়, তার ব্লাড ক্যান্সার। ব্লাড ক্যান্সারের চিকিৎসা ওই হাসপাতালে না হওয়ায় গতকাল রাতে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আরো কয়েকটি টেস্ট দেওয়া হয়। টেস্ট সবগুলো শেষ হওয়ার আগে, আজ সকালে ব্রেইন স্ট্রোক করে লিয়ন। পরে সকাল ১১ টার নাগাদ অস্থিমজ্জা টেস্টের জন্য নিয়ে যাওয়া হলে, সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লিয়ন।

লিয়নের লাশ তার নিজ বাড়ি রাজবাড়ীতে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার দাফন সম্পন্ন করা হবে বলে জানা যায়।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz