1. formanhbutex062@gmail.com : BUTEXJA :
  2. apiislam52@gmail.com : Textile Mirror :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন

অল ওভার প্রিন্টিং টেকনোলজিস্টদের মিলনমেলা অনুষ্ঠিত

  • আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি


‌অল ওভার প্রিন্টিং সেক্টরে কাজ করা সকল ইঞ্জিনিয়ার ও টেকনোলজিস্টদের নিয়ে গঠিত সংগঠন অল ওভার প্রিন্টিং টেকনোলজিস্টস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। এই প্লাটফর্মটির সাংগঠনিক কাঠামো আরও শক্তিশালী করতে গ্রুপের সদস্যদের নিয়ে এক মিলনমেলার আয়োজন করে সংগঠনটি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এই মিলনমেলার আয়োজন করা হয়।

অল ওভার প্রিন্টিং টেকনোলজিস্টস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি এস. এম. আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিঃ আইয়ুব নবী খান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়াটিক গ্রুপ ও সানজানা ফেব্রিকসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিঃ আব্দুল্লাহহেল হোসেন বাবলু, জনি গ্রুপের উপদেষ্টা শ্যামল চন্দ্র সাহা, ক্ল্যারিকেম লিমিটেডের টেকনিক্যাল সার্ভিস প্রধান ইঞ্জিঃ প্রণব কুমার দত্ত ও ইউনিফিল টেক্স বিডির গ্রুপ ইডি ইঞ্জিঃ কামাল উদ্দিন আহমেদ।

সংগঠনের সভাপতি ইঞ্জিঃ এস.এম. আব্দুর রহমান

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইউনিফিল কম্পোজিট ডায়িং মিলস লিমিটেডের অপারেশন জিএম সায়েদুর রহমান, আনোয়ার গ্রুপের এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর দিলিপ কুমার বৈদ্য, ইঞ্জিঃ জয়নাল আবেদিন, ইঞ্জিঃ চক্রবর্তী রতন কুমার,  কোয়েস্ট টেক্স সল্যুশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা

ইঞ্জিঃ তৌহিদুর রহমান কাকন, প্রোটেক্স কালার কেমের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিঃ কামরুজ্জামান। অনুষ্ঠানে মডারেটর হিসেবে ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সোহেল।

অনুষ্ঠানের শুরুতে এই সেক্টরের অন্যতম পথিকৃৎ  প্রয়াত ইঞ্জিঃ নেসার আহমেদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে মোশাররফ গ্রুপের ডিরেক্টর আশরাফুল আলমকে নতুন উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়।

নতুন প্রজন্মের মাঝে গুনীজনদের অভিজ্ঞতা ও জ্ঞান ছড়িয়ে দেওয়ায় এই সংগঠনের উদ্দেশ্য বলে জানান সভাপতি ইঞ্জিঃ এস. এম. আব্দুর রহমান।


ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz