1. apiislam52@gmail.com : Textile Mirror :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

ঈদে কুমার শানুর সাথে দ্বৈত কন্ঠে তারান্নুম আফরীন

  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৯৬৭ বার পড়া হয়েছে

আতিকুর রহমান আতিকঃ জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানুর সাথে দ্বৈত কন্ঠে গান গেয়েছেন সংগীত শিল্পী তারান্নুম আফরীন। ‘ভালো আছি ভালোবেসে’ শিরোনামের এই গানটি মুক্তি পেতে যাচ্ছে এবারের ঈদে। ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিনের যেকোন সময় এই গানটি মুক্তি পেতে যাচ্ছে। পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার এই শিল্পী এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন অর্ধশতাধিক গান।
এর আগে আসিফ আকবর, আগুনসহ বাংলাদেশের বহু শিল্পীর সাথে গান গাইলেও এবারই প্রথম উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানুর সাথে গান গাইলেন নবীন এই শিল্পী। গানটির গীতিকার সোমেশ্বর অলি। আর সুর ও সংগীত পরিচালনা করেছেন রাজন সাহা। গানটির সাথে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা যাতে মডেল হয়েছেন সুস্মিতা সিনহা ও তুহিন চৌধুরী। ইউটিউবে মুক্তি পাবে এই গানটি।

শুক্রবার (১৪ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে কথা হয় কণ্ঠশিল্পী তারান্নুম আফরীনের সাথে। বলেন, “শানুদার মত খ্যাতিমান শিল্পীর সাথে কাজ করাটা নিঃসন্দেহে গর্বের। আশা করি দর্শকদের ভাল লাগবে।”


তারান্নুম আফরীন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক করেন। অস্ট্রেলিয়ার ডেকিন বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন এই শিল্পী। এরপর সেখানকার একটি টেক্সটাইল গবেষণাগারে কর্মরত আছেন।
প্রবাসে থেকে গান গাওয়া কতটা চ্যালেঞ্জিং জানতে চাইলে তিনি বলেন, “দেশের বাইরে থেকে গান রেকর্ড করে পাঠানোটা যথেষ্ট ঝামেলার। তবে এখন থেকে নিয়মিত গান করব।”

এর আগে দেশে থাকাকালীন বাংলাদেশ বেতারে ইংরেজি সংবাদ উপস্থাপনার কাজ করতেন এই শিল্পী।

ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১ Textilemirrorbd.com
Built with ❤ by Minhaz